নওগাঁর বদলগাছী উপজেলাতে মুজিব শতবর্ষ উপলক্ষে ৪৮ জন ভূমিহীনগৃহ গেল

নওগাঁর বদলগাছী উপজেলাতে মুজিব শতবর্ষ উপলক্ষে ৪৮ জন ভূমিহীনগৃহ গেল

মোঃ ফারুক হোসেন বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ-

গৃহায়নের অধিকার, প্রধানমন্ত্রীর উপহার”। এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর বদলগাছী উপজেলায় আজ মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়।

আজ শনিবার (২৩শে জানুয়ারি) সকাল ৯টায় দেশব্যাপী একই ‍ৃসময়ে গণভবন থেকে সারাদেশব্যাপী ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই গৃহহীনদের গৃহ হস্তান্তর কার্যক্রমের এ শুভ উদ্বোধন ঘোষনা করেন। প্রধানমন্ত্রীর এ উদ্বোধন শেষে নওগাঁ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব উত্তম কুমার রায় ৪৮ জন ভূমিহীন পরিবারের মধ্যে জমির দলিলপত্র ও গৃহের চাবি হস্তান্তর করা হয়।

এ উপলক্ষে বদলগাছী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ অডিটরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মুহা. আবু তাহিরের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব শামছুল আলম খাঁন, নওগাঁ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব উত্তম কুমার রায়, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব আবু খালেদ বুলু, সাবেক বদলগাছী উপজেলা মুক্তি যোদ্ধা কমান্ডার জনাব জাবির উদ্দীন (এফ.এফ), ডিএম এনামুল হক, সুবিধা ভূগী আব্দুর রহমান সোহেল ও রুনা খাতুন।

আলোচনা শেষে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী গৃহ ও জমি প্রদান উদ্বোধন এর সঙ্গে সঙ্গে বদলগাছীতে ও ৪৮ জন ভূমিহীন পরিবারের মধ্যে জমির দলিলপত্র ও গৃহের চাবি হস্তান্তর করা হয়।

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জনাব সুমন জিহাদী, উপজেলা ভাইস চেয়ারম্যান ইমামুল আল-হাসান তিতু, ইউপি চেয়ারম্যান ও উপজেলা পরিষদের সকল বিভাগের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

আপনি আরও পড়তে পারেন